কিভাবে বাংলালাওন কে বাশ দিবেন।



আমার দুইটা মডেম, বাংলালাওনেরই, Postpaid, আমি যা করি, তা হল প্রতি ২ মাস পর পর মডেম Change করি। ওদের সব সময় একটা অফার থাকে। ৫০ দিন বা তার বেশি বন্ধ থাকলে আগের সব বিল মাফ, তারপর স্পিড পাবেন, ডাটা পাবেন, টাকা কম দেন, আর ও কত কি।
যাই হোক আসল কথায় আসি, আমি গত মাসে প্রতি (২ মাস পর) বারের ন্যায় Customer Care এ গেলাম। আমার বন্ধ মডেম টা চালু করতে চাইলাম। কিছুক্ষন আলোচনার পর 512kbps 16GB Package টা নিলাম, বিল আসল ১০৯২টাকা, ২৫% ছাড়ের পর আমার বিল হল ৮২০ টাকা যাই হোক দিলাম, গতি পেলাম 512kbps এর যায়গায় 1 mbps, ডাটা পেলাম 16GB এর যায়গায় 20GB। এবার আসেন এই মাসের কথা কই। বিল আসল ১০৯২ টাকা, ২৫% ছাড়ের পর আমার বিল হল ৮২০ টাকা, দিলাম না, দিলাম ৬৫০ টাকা, কারণ বাংলালাওনকে (Postpaid মডেম এ) ২০০ টাকা কম দিলেও কিছু মনে করে না। এ মাসেও গতি পেলাম 512kbps এর যায়গায় 1 mbps, ডাটা পেলাম 16GB এর যায়গায় 20GB।
৩য় মাসে যা করব, টাকা না দিয়েও ৭ দিন বাশ দিতে পারব। নাও আবার মডেম বন্ধ, ২য় মডেম দিয়ে আবার বাশ দিয়া শুরু।
আসুন বাংলালাওনকে বাশ দি।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন