গুগল এডসেন্স এর বিকল্প সেরা কিছু এ্যড ইউনিট


গুগল এডসেন্স মানি ম্যাকিং মিরাকেল ব্লগিং দুনিয়ায়। কিন্তু আপনি যদি গুগল এডসেন্স এ্যড না পান। অথ্যাৎ আপনার এপ্লিকেশান যদি তারা এপ্রুভড না করে সেক্ষেত্রে আপনার কি করার আছে?
হতাশ হয়ে বসে থাকলেতো চলবে না। আর সেজন্যই আপনাকে বিকল্প পদ্ধতি বেছে নিতে হবে। আপনি বিকল্প পদ্ধতি দ্বারাও প্রচুর আর্ণ করতে পারেন।
এমনই কিছু সেরা ও বেস্ট পেয়িং বিকল্প এ্যাড সাইটের সাথে পরিচয় করিয়ে দিতে আজকের এই টিউটোরিয়াল। দেখে নিন কোনটি আপনার পছন্দঃ

এ্যড ব্রাইটঃ ওদের বিজ্ঞাপন গুলো দেখতে অনেকটা এডসেন্স এর মত। সবচেয়ে মজার বিষয় মাত্র ৫ ডলার হলেই ওরা পে আউট করে। তবে ঝামেলার দিকটি হলো তারা আপনার টাকা ৬০ কর্মদিবস পরে পেমেন্ট করবে। অথ্যাৎ জানুয়ারীর টাকা পাবেন মার্চ মাসে।

বিডভার্টাইজারঃ  গুগল এ্যডসেন্স এর বিকল্প এ্যড ইউনিট হিসেবে আপনি বিডভার্টাইজার এ্যড ব্যবহার করতে পারেন। এই বিজ্ঞাপনগুলো দেখতেও অনেকটা গুগল এডসেন্স এর মত। আপনি ওদের সাইটে রেজিস্ট্রেশান করে খুব সহজেই এই এ্যড ইউনিট পেতে পারেন। তো হয়ে যাক এক কাপ বিডভার্টাইজার!!!!!

ক্লিকসরঃ ক্লিকসরের এ্যডগুলো আপনার আয়ের এক সম্ভাবনা বলা চলে।  ওদের থেকেও আপনি যথেষ্ট পরিমাণ উপার্জন করতে পারেন। তবে ওদের বি্জ্ঞাপন পপ আপ হয় বলে ভিজিটরদের পক্ষে বিরক্তির কারণ হতে পারে।

বাইসেল এডসঃ বাইসেলএ্যডস থেকে আপনি প্রচুর পরিমাণ টাকা আয় করতে পারেন। তবে বাইসেল এ্যডস এর বিজ্ঞাপন পাওয়া একটু কঠিন। বাইসেল এ্যডস এর বিজ্ঞাপন পেতে আপনার পেজ ইম্প্রেশান কমপক্ষে ২০০০০ হতে হবে। আপনার পেজ র‌্যাংকও বাইসেল এ্যাডস এর শর্ত। তআপনার একাউন্টে ৫০ ডলার হলেই টাকা পেআউট করতে পারবেন।  ১৫ দিন পর পর আপনি টাকা ক্যাশ আউট করাতে পারবেন।

তো এখনই ঠিক করে নিন কোনটি আপনার সাইটে ব্যবহার করবেন? ওদের সাইটে গিয়ে রেজিস্ট্রেশান করে নিন।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন