দ্রুত আপনার ওয়েবসাইট এর এলেক্সা র্যাঙ্ক বাড়িয়ে নিন


আমাদের মধ্যে অনেকেই অনেক কষ্ট করে নিজের একটা ওয়েব সাইট বা ফ্রি ব্লগ/ওয়াপকা বা নানার প্লাটফর্মে সাইট তৈরি করে থাকি। কিন্তু দেখা যায় আমার ভাল পরিমাণে ভিসিটর পাই না। আর কিছু দিন যেতে না যেতেই আমরা নতুন এক সমস্যার মুখামুখি হই। আর তা হল আলেক্সা রাঙ্ক। দেখা যায় সাইটে বেশ ভিসিটর আসে কিন্তু আলেক্সা রাঙ্ক নাজুক। আর অনেক ভিসিটর আলেক্সা রাঙ্ক খারাপ দেখেই ২য় বার সাইটে আসে না।
কারন ভিসিটর শুধু কনটেন্ট তা কে বিবেচনা করে না সাথে আলেক্সা রাঙ্ক ও বিবেচনা করে। তার প্রমান তো আপনি নিজেই, আজ আপনি Filehippo থেকে ফাইল ডাউনলোড দিতে ২য় বার চিন্তা করেন না কারন আপনি জানেন তাদের সার্ভিস + আলেক্সা রাঙ্ক অনেক ভাল আর এই আলেক্সা রাঙ্ক ভাল থাকার কারনে আপনি আজও তাকে মনে রেখেছেন। আর অনেক ক্ষেত্রে আমাদের আলেক্সা রাঙ্ক খারাপ থাকায় আমরা অনেক ভিসিটর চিরদিনের জন্য হারাই। তো আজ আপনাদের শিখিয়ে দিব কি করে ভাল আলেক্সা রাঙ্ক অর্জন করা যায়।

কার্যপ্রনালীঃ
প্রথমেই এই লিঙ্কে গিয়ে সাইন আপ করে নিন।

আর এই সাইটে আলেক্সা রাঙ্ক ৪,৪৩৪। সুতরাং বুঝতেই পারছেন কতটা জনপ্রিয় সাইটটি। সাইন আপ শেষ করে ইমেল কনফার্ম করে নিন। এবার লগিন করে ড্যাসবোর্ড থেকে Lunch Auto Surf এ ক্লিক করুন। আর প্রতিদিন যত খুশি সার্ফ করুন। আর এই সাইটে 1:1 রুটেশনে ভিজিটর দেয় তাই আপনি যত সাইট ভিসিট করবেন ঠিক ততই ভিসিটর পাবেন। আর যেসব ভিসিটর আপনি পাবেন তারা সবাই আলেক্সা টুলবার ইউসকারী। আর আপনি নিশ্চই ভাল করেই জানেন যে একটা আলেক্সা টুলবার ইউসকারী ভিসিটর আপনার সাইটে আসলে তার বেনিফিট কেমন হয় আর এতে আলেক্সা রাঙ্ক কমতে কেমন প্রভাব ফেলে।। আমি মনে করি ১০ জন নরমাল ভিসিটর এর চেয়ে একজন আলেক্সা টুলবার ব্যবহার কারী ভিসিটর উত্তম।
*আপনি রেজিস্ট্রেশান করার পর ,, ALEXA TOOLBAR ইন্সটল করে নিবেন্‌
*আপনি একজন রেফারেল যোগার করতে পারলে , এবং সে ১০০০ কয়েন ইনকাম করলে , আপনি ১০০০ কয়েন পাবেন

1 comments:

  1. এলেক্স বুস্ট একাউন্ট খোলা যাচ্ছে না, এ বিষয়ে কোন সলিউশন থাকলে জানান

    উত্তরমুছুন