এক তরুন ডেভেলপার কে বাঁচতে সাহায্য করুন



মানুষ মানুষের জন্য।  এই নিউজ টি কোন ভাবেই টেক রিলেটেড না। কিন্তু একজন প্রযুক্তি প্রেমিক কে বাঁচানোর জন্য নিউজ টি দেওয়া। তাই কোন ধরনের খারাপ মন্তব্য থেকে বিরত থাকার জন্য অনুরধ করছি।
সিজ ইসলাম! ডাকনাম সিজার। নতুন কিছু শেখার পেছনে তার
দুরন্ত আগ্রহ। আরআর ফাউন্ডেশন থেকে শুরু করে লিন্ডা – টুটপ্লাস এর টিউটোরিয়াল ঘেটে প্রচুর সময় ব্যয় করে নতুন কিছু শেখার জন্য। এই কদিন আগেও সে ছিল সবার সাথেই স্বাভাবিক। হঠাৎ তার এই স্বাভাবিকতায় আঘাত হানে একটি ডাক্তারী রিপোর্ট। ইন্ডিয়া থেকে রিপোর্ট আসে সে হেপাটাইটিস বি ভাইরাসে আক্রান্ত। ভাটা পড়ে যায় তার স্বাভাবিকতায়। এখন আর সে সারাদিন টিউটোরিয়াল নিয়ে ব্যস্ত থাকে না। এখন সে ইন্টারনেটে সার্চ করে বেড়ায় হেপাটাইটিস বি এর প্রতিষেধক, ইন্জেকশন এর বিভিন্ন তথ্য জানতে। প্রচুর টাকা লাগবে তার। সর্বমোট ৪৮ টা ইনজেকশন দিতে হবে তাকে। প্রতিটির দাম ২০ হাজার টাকা আর প্রতি ৫ টা ইনজেকশন ক্রয় করলে ১ টা ফ্রি পাওয়া যাবে। তার ফ্যামিলীর পক্ষে চিকিৎসার পুরো টাকা টা একত্রে জোগাড় করা সম্ভব না। তার সকল ডাক্তারী রিপোর্ট http://goo.gl/UvNdYo এখানে ।
তার ছোট্ট একটি মেসেজ যা সত্যি অবাক করে দিয়েছে
“ ভাই , সেই দিন থেকে এই পর্যন্ত আমি তিন জন ডাক্তার কে দেখিয়েছি এবং এখন আমার ডাক্তার বললেন যে আমাকে ১ বছর মেয়াদি হেপাটাইটিস বি এর চিকিৎসা নিতে হবে এবং এর জন্যে আমাকে প্রতি সাপ্তাহে 
একটি করে ৪৮ সপ্তহা একটানা ( injection “pegylated interferon alfa 2a” 180 ) এই ইঞ্জেকশন নিতে হবে , কিন্তু এই ইঞ্জেকশন এর মুল্য আমার সাধ্যের বাইরে , 
এখন পর্যন্ত আমার Total Costing:
(PEGASYS® “peginterferon alfa-2a” 20,000*5=1,00,000 )={ for 6 weeks }
and 
(Optipeg-A “peginterferon alfa-2a” 9000 * 42= 3,78,000 )= { for 42 weeks } 
total weeks = 48 weeks ] 
Total Costing is = 4,78,000 
Official Website link for two Drug,s:
1 ) পরিক্ষিত ও FDA অনুমতিতঃ 
1,http://www.pegasys.com/patient
2 ) লোকাল ব্র্যান্ডঃ
http://www.inceptapharma.com/view-product.php?pid=479
http://www.beacon-pharma.com/Biotech-Products
——————[ ]————————-
আমি ডাক্তারকে আমার আর্থিক অবস্থা খারাপ বলার পরে উনি আমাকে লোকাল ব্র্যান্ড এর থেকে ( ৪২ সপ্তাহ ) করে নিতে বললেন , এবং এই হিসেবেই উপরের হিসেব করা হয়েছে , { এই অংকের টাকা আমার 
পক্ষে অসম্ভব }
ভাইয়া , এখন আমি বিদেশের কিছু ফোরাম এ আমার এই দুই ব্র্যান্ড নিবার কথা জানালাম , এবং এদের মধ্যে , কিছু গবেষক ও ছিলেন , ইনারা এই দুই ব্র্যান্ড না নিবার কথা বলছেন , ( সবচেয়ে ভালটার নিবার কথা 
বলেছেন )
আবার ,
পরিক্ষিত ও FDA অনুমতি এই ইঞ্জেকশন না নিলে কাজ হবার সম্ভাবনা খুব কম , ( যার জন্যে খরচ হবে , ২০,০০০ ৳ প্রতি সপ্তাহে )
– — – - – -
আগামি কালকে থেকে আমি আমার ইঞ্জেকশন নিয়া শুরু করতে যাচ্ছি , ২০,০০০ ৳ করে প্রতি সপ্তাহে , এখন পর্যন্ত আমার কাছে আছে ২০,০০০ টাকা ও বাড়ি থেকে ১০,০০০ ৳ টাকা ম্যেনেজ করার প্রচেস্থা 
চালাচ্ছি … মনে হয় খুব দ্রুত ১০০,০০০ টাকা বাড়ি থেকে আনতে পারবো …
ভাই , এখন আমার কিছু বলার নেই , আমি কি করতে পারি ? “
আসুন সবাই মিলে তার পাশে দাড়াই। DONATE FOR LIFE
————————–————————–——–
ডাচ বাংলা মোবাইল ব্যাংক : 01616 220 200 8
বিকাশ : 01676 065 448
পেপ্যাল : mdnurullah80@gmail.com
Md. Aminur Islam Brac
AC no: 1532202574839001
Bijoy Nagar branch
ডোনেশন করে ইভেন্ট পেজে অনুগ্রহ করে জানিয়ে দিবেন । ইভেন্ট পেজ :https://www.facebook.com/events/429107253859726/
আপনার যে কোন পরিমানে টাকা পাঠিয়ে পাশে দাড়ান একটি জীবনে। আল্লাহ তাকে পূর্ণ আয়ূ দান করুক সেই প্রার্থনায় আপনাদের সবার সহযোগিতা কামনা করছি।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন