দ্রুত গতিতে ফাইল কপি প্রসেস করার শক্তিশালী সফ্টয়ার ULtra Copier !!



প্রতিদিন আমরা নানা কাজে বিভিন্ন ফাইল কপি করি, কিন্তু তা যদি কচ্ছপের মত ঢিলা প্রকৃতির হয় তাহলে কি আপনার ভালো লাগবে??? অবশ্যই নয়! সবাই তো চায় সবচেয়ে দ্রুত গতিতে ফাইল কপি করতে। প্রায় অনেকে নানা ধরনের রকমারি সফটওয়্যার ব্যবহার করলেও, তেমন সুফলের
নাম-গন্ধও পাওয়া যায় না! এজন্যদ্রুত গতিতে ফাইল কপি প্রসেস করার জন্য নিয়ে এসেছি ULtra Copier । সাইজ মাত্র ৫.১২ এমবি।





»» ULtra Copier »»»»
 নানা ধরনের ফাইল কপি করার সফট পাওয়া যায় তাই অনেকেই এসব সফটওয়্যাররের শরণাপন্ন হয় যেমনঃ সুপার কপিয়ার, ফাস্ট কপিয়ার, টেরা কপি, এক্সট্রিম কপি ইত্যাদি। এসব অনেকটা কাজের কিন্তু এর চেয়ে ভালো বলতে পারেন ULtra Copier কে। কারণ এটার রয়েছে ডাবল শিফট ইঞ্জিন, যা দ্রুতহারে ফাইল কপি করতে সাহায্য করবে। আর অন্যতম আকর্ষণীয় বিষয় হল, আপনি মাত্র একটি সফট ULtra Copier দিয়ে সুপার কপিয়ার, ফাস্ট কপিয়ার, টেরা কপি, এক্সট্রিম কপির মত সফটওয়্যারের স্বাদ নিতে পারবেন। এই ট্রিক্স নিয়ে পরের পোস্টে আলোচনা করবো। তার আগে আপনি একবার হলেও ULtra Copier এর মত ভালো মানের সফটওয়্যার ব্যবহার করে দেখুন। আমার আশ্বাস, আপনার অনেক কাজে দিবে এবং ভালো লাগবে!!

ULtra Copier-1.0.1.6 নিচে থেকে ডাউনলোড করে নিন

ULtra Copier || 5.12 MB

ULtra Copier- 32bit/x86

http://www.mediafire.com/?g1zyj0jqo8l3tg6

ULtra Copier- 64bit/x64
http://www.mediafire.com/?y1ac7gytiz618hi


আজ এখানেই শেষ করছি, আগামিতে এর পরের পর্ব নিয়ে হাজির হবো। আজকের পোস্ট আপনার কেমন লাগলো তা মন্তব্য করে অবশ্যই জানাবেন। যেকোনো সমস্যার সমাধান পেতে অবশ্যই কমেন্ট করবেন। আপনাদের জন্য অসংখ্য শুভ কামনা করছি । পোস্টটি পড়ার জন্য সকলকে ধন্যবাদ।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন